প্রেমের কালে নব সংসারে দ্বিধা-ভয় শুধু বাড়ে হৃদয়-গহীনে প্রেমের আকাল, বাহিরে নজর কাড়ে। প্রেমকে দেখিবে স্থির নহে, চঞ্ছল হয়ে ঘুরে নতুন প্রেমিক আসিয়া কহে, চলো যাই বহুদুরে। কত যে মেয়ে মধুর বচনে পড়েছে প্রেমের ফাঁদে সেই ফাঁদ দেখে মেয়েটি এখন আমরণ শুধু কাঁদে। প্রেমের নামে বিয়ে প্রলোভনে নিজেকে দিয়েছো সঁপে গোপন ক্যামেরায় সব নিলো হায়! হুমকি আসিল ঝেঁপে। এসব কারণে প্রেমের কথায় হৃদয় কাঁপিয়া উঠে ভালো মানুষের এতো যে অভাব, কি করে আসিব ছুটে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এস জামান হুসাইন
নতুন প্রেমিক আসিয়া কহে, চলো যাই বহুদুরে।
কত যে মেয়ে মধুর বচনে পড়েছে প্রেমের ফাঁদে
সেই ফাঁদ দেখে মেয়েটি এখন আমরণ শুধু কাঁদে। ভালো লাগল । ভোট রইল । আরও বড় লেখা চাই । আসবেন আমার কবিতায়।
লেখার সাথে বিষয়ের সামঞ্জস্যতা
ব্যাখ্যায় লেখকের বক্তব্য
গোপন ক্যামেরা কবিতাটিতে দেখানো হয়েছে অন্তঃসার শুন্য প্রেমের হালচাল যেখানে প্রেম হয়ে গেছে মানুষের কামনার অস্ত্র, যেখানে প্রেমকে প্রেমের আসল জায়গা থেকে সরিয়ে নারীকে গোপন ক্যামেরার জালে আটকানো হয়। এর মানে লিকুইড প্রেমের নামে আসল প্রেম হারিয়ে যাওয়ার চিত্রটি এখানে দেখানো হয়েছে।
২১ ডিসেম্বর - ২০১৯
গল্প/কবিতা:
৩ টি
বিজ্ঞপ্তি
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।